October 22, 2024, 2:37 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ! পঞ্চগড়ে আবাসিক হোটেল থেকে ম্যানেজারের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঝিকরগাছায় সেবা সংগঠনের উদ্যোগে স্বল্প মূল্যে ডিম বিক্রি শুরু
শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন, আটক পরীক্ষার্থী

শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন, আটক পরীক্ষার্থী

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :
পঞ্চগড়ে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় স্বপন সেন (২৯) নামে এক পরীক্ষার্থীকে মৌখিক পরীক্ষার সময় আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে জেলা প্রাথমিক শিক্ষক নিয়োগ বোর্ড।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। আটক স্বপন সেন পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের লাঙ্গলগাঁও এলাকার কমলাকান্ত সেনের ছেলে।

পুলিশ ও নিয়োগ বোর্ড সূত্রে জানা যায়, এক ব্যক্তিকে ৩০ হাজার টাকায় ভাড়া করে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয় স্বপন। কিন্তু বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে মৌখিক পরীক্ষা দিতে গিয়ে হাতের লেখায় মিল না থাকায় ধরা পড়েন তিনি।

জিজ্ঞাসাবাদে পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার বিষয়টি স্বীকার করেন তিনি। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD